Header Ads

62OOJN

সঠিক জিনিস করছেন, কোন ব্যাপার কিভাবে কঠিন


যৌন নির্যাতনের কথা বলার সময় ছিল, এখনই। এবং যদি অপব্যবহারের শিকার ব্যক্তিরা অন্য কোনও ব্যক্তিকে জানাতে চায় তবে এটি হল: অপরাধ প্রতিবেদন করুন। তারা না হলে, তারা এটা অনুশোচনা করতে পারে।
প্রিয় চেরিল: আমি একটি অপব্যবহারের বেঁচে আছি। আমি অন্যান্য নারী ও পুরুষের মতো একই কারণে আমার আক্রমণের রিপোর্ট করি নি। কিন্তু আমি একটি স্ব-প্রতিরক্ষা ক্লাস নিয়েছিলাম, যা আমাকে রিপোর্ট করার অপরাধে শর্তে আসতে সাহায্য করেছিল। এখন আমি আমার ক্ষয়ক্ষতি চেয়ে প্রতিরোধ, সুরক্ষা এবং শিক্ষা উপর আরো নিবদ্ধ করছি।
আমাদের ক্লাস স্নাতকের সময়ে, আমরা আমাদের ফুট দিয়ে বোর্ড ভেঙে ফেলার আগে, আমাদের অনেকেই আমাদের উপর নির্যাতনের নাম লিখেছেন। আমি শুধু আমার উপর "অ-ছিদ্র" লিখেছিলাম কারণ আমি অপব্যবহার দেখেছি এক বিচ্ছিন্ন ঘটনা হিসাবে নয় বরং অনেকেই - আমার এবং অন্যের অপব্যবহারের প্যাটার্ন হিসাবে - অনেক মানুষের হাতে। তারপর আমি এক কিক সঙ্গে দুই মধ্যে বোর্ড ভেঙ্গে। আমার পা কয়েক মিনিটের জন্য stung, কিন্তু বোর্ড ভাঙার মুহূর্ত সুস্বাদু ছিল। - মেরি
প্রিয় চেরিল: আমি 13 বছর বয়সে, আমার বাবার এবং মা-বাবার বাড়িতে ছিলাম। সন্ধ্যা আগে, আমি একটি বন্ধু সঙ্গে স্কেটিং রিঙ্ক গিয়েছিলাম। তিনি আমাকে তার প্রেমিকের সাথে পরিচয় করিয়েছিলেন, যিনি তখন 15 বা 16 বছর বয়সে ছিলেন। সে বিকেলে ঘরে আসলো।
তিনি আমাকে ধর্ষণের চেষ্টা করেছিলেন, কিন্তু আমি তার কাছ থেকে দূরে সরে গেলাম। আমার বাবার আসার সময় আমি চিৎকার করে বললাম, আমার বন্ধুর প্রেমিকের পিছনে দরজাটা দৌড়ে গেছে। আমার উপর একটি খোঁচা ছিল না, কিন্তু ভিতরে আমি একটি পাতা মত কম্পন ছিল। আমি আমার বাবাকে যা বলেছিলাম তা জানালাম না কারণ আমি জানতাম যে তিনি সেই শত্রুকে শিকার করে হত্যা করেছিলেন এবং তাকে হত্যা করেছিলেন এবং জেলে ভুগছিলেন।
আমি জানতাম যে আমি সন্ধ্যায় একটি ট্রিপ যাচ্ছিলাম। যে আমাকে নিরাপদ বোধ করেছে। ক্রিপ আমাকে খুঁজে পেতে পারে যে কোন উপায় ছিল। এই সব 50 বছর আগে ঘটেছে, কিন্তু আমি এটা গতকাল মত মনে আছে। আমি ২1 বছর বয়সে এই ঘটনার বিষয়ে আমার সাধুমাথাকে বলেছিলাম। সে আমাকে বলেছিল যে সে কিছু আমাকে বিরক্ত করছে, কিন্তু প্রী না।বিজ্ঞাপন প্রতিক্রিযতিনি আরও সম্মত হন যে আমার বাবা আমার আক্রমণকারীকে মারাত্মকভাবে আঘাত করার জন্য যথোপযুক্ত সৃষ্টিকর্তা - বা তার চেয়েও খারাপ। এটি ছিল "নারীকে দোষারোপ করা" দিনের মধ্যে, এবং যেহেতু আক্রমণের কোন বাহ্যিক চিহ্ন ছিল না - তার চেয়ে অন্য কোনও কাপড়, কোন স্ক্র্যাচ নেই, আমার বাবাও প্রকৃত সমস্যায় পড়তেন।
এটার চেয়েও খারাপ কি হল যে আমি 35 বছর আগে অনুভব করেছি যে আমি আক্রমণ সম্পর্কে আমার জৈবিক মাকে বলতে পারব। আমি তাকে আমার তিনটি পুরোনো-যথেষ্ট-পরিচিত মেয়েদের সামনে বলেছিলাম। তিনি আমাকে মিথ্যা বলেছিলেন এবং গল্পটি তৈরি করেছিলেন।
আমার মা আমার সাথে সম্পর্কিত ভাবে কতটা দুঃখজনক এবং কিভাবে। কে এই ঘটনার 20-প্লাস বছর পর তাদের এই সঠিক গল্পটি তৈরি করতে চায়? একমাত্র জিনিস যা আমি সত্যিই অনুশোচনা করি, তা বহু বছর ধরে আমার কাছে রেখেছে।
মেয়েদের বলার ভয় না করে কাউকে বলার জন্য আমি আপনাকে এই লিখছি - কেউ এইরকম অনুপযুক্ত ঘটনা শুনবে। আপনি অন্য কেউ সংরক্ষণ করা হতে পারে যদি আপনি জানেন না। আমার চাচাতো ভাইয়ের মতে, এই রেশমের মতো একই হাই স্কুলে গিয়েছিলেন, পরে তিনি একটি অল্পবয়সী গৃহিনীকে ধর্ষণ করেছিলেন এবং কারাগারে শেষ হয়েছিলেন। আমি আশা করি সে এখনও সেখানে থাকবে। - ন্যান্সি
বিজ্ঞাপন প্রতিক্রিয়া
আপনি আপনার অংশীদার আপনার সম্পর্কে বুঝতে চান এক জিনিস কি?
একটি সমস্যা? Cheryllavinrapp@gmail.com এ আপনার প্রশ্ন এবং rants বরাবর এটি পাঠান । এবং আমার ই-বইগুলি দেখুন, "প্রিয় চেরিল: টেলিস অফ দ্য ফ্রন্ট অফ অ্যাডভাইস" এবং "আমি আপনাকে কল করব।"
Powered by Blogger.