Header Ads

62OOJN

প্রশ্নবিদ্ধ মায়ের পরিবার প্রবেশ করে

প্রিয় অ্যানি: আমার শ্বশুর, "টেড", এবং তার স্ত্রী উচ্চ বিদ্যালয় (প্রায় 25 বছর) থেকে একসাথে থাকার পরে ছুটির দিনগুলিতে ছাড়তে বলছেন। তাদের সম্পর্ক খুব বিরক্তিকর ছিল এবং কমপক্ষে 15 বছর ধরে বিয়ের চেয়ে রুমমেট পরিস্থিতি বেশি ছিল, প্রতি বছর আরও খারাপ হয়ে উঠছিল। তার স্ত্রী ফেব্রুয়ারিতে তাদের বাড়ির বাইরে সরানো, এবং তিনি অবিলম্বে ডেটিং সাইট গিয়েছিলাম। প্রায় চার মাস আগে, তিনি একটি মহিলার দেখা অনলাইন দেখা শুরু করেন। তারা এমনকি দেখা করার আগে, তিনি তাকে racy ছবি এবং টেক্সট বার্তা পাঠানো ছিল। তিনি এখন সম্পূর্ণরূপে তার উপর hooked হয়। তার কোন বাচ্চা নেই; তিনি তিনটি ভিন্ন পুরুষদের থেকে, চার আছে। সমস্ত বাচ্চাদের, এক পর্যায়ে বা অন্য, স্ব-ক্ষতি বা বিষণ্নতা সঙ্গে সমস্যা হয়েছে। আমরা মাকে দেখেছি তার মায়ের এক মদ্যপ মদ।

তিনি এবং টেড ইতিমধ্যে একসঙ্গে চলন্ত পরিকল্পনা করা হয়। তিনি এখানে থেকে প্রায় দুই ঘন্টা বসবাস করে। ডিসেম্বর পর্যন্ত সে চলবে না, কিন্তু স্কুল থেকে শুরু হওয়ার আগেই 16 বছর বয়সী মেয়ে টেডের সাথে যেতে পারে কিনা, তাই সে বছরের মধ্য দিয়ে স্কুলের প্রায়শই সুইচ করতে হবে না।
62OOJN
আমি কি অযৌক্তিক কারণ আমি সমর্থন করতে চাই না? আমি মনে করি পরিবারটি আমার শ্বশুরের সাথে চলে যাওয়ার জন্য এটা একটা বড় ভুল, কিন্তু এটা আমার জায়গা নয়। আমার সবচেয়ে বড় উদ্বেগের বিষয় হল যে 16 বছর বয়সী মেয়েটি এমন একজন পুরুষের সাথে চলে যাবেন যার মা খুব কমই জানেন। আমার শাশুড়ী তাকে আঘাত করবে না বা তাকে স্পর্শ করবে না, কিন্তু এখনও অনুপযুক্ত বলে মনে হচ্ছে। আমি এই মধ্যে খুব বেশী পড়া? আমিও তাকে তার মা ছাড়া আমার বাড়িতে আনতে চাই না। আমার স্বামীর সম্পর্কের সমর্থক হওয়ার জন্য আমার স্বামী আমার সাথে অত্যন্ত বিরক্তিকর কিন্তু তার মা ছাড়া সন্তানের চলমান কিছু ভুল আছে তা দেখে। অত্যন্ত উদ্বেগ
প্রিয় অত্যন্ত উদ্বিগ্ন: এই অবস্থা সব উপায় জাগ্রত হয়। আপনার স্বামী যে দেখতে না পারে, সে তার মাথা বালি মধ্যে পেয়েছেন। আমার সবচেয়ে বেশি উদ্বেগ এই মহিলা শিশুদের সব মঙ্গল। এটা শোনার জন্য বিধ্বংসী যে শিশুদের স্ব-ক্ষতির সাথে জড়িত। এটা বিরক্তিকর যে সে তাদের এক মদ ছিল। আমি আপনাকে আপনার স্থানীয় শিশু সুরক্ষা পরিষেবাদি সংস্থার যে কোনও maltreatment দস্তাবেজ এবং রিপোর্ট করার জন্য উত্সাহিত করি। আপনার রাষ্ট্রের জন্য প্রাসঙ্গিক পরিচিতি তথ্য খুঁজে পেতে, https://www.childwelfare.gov এ যান এবং "বিষয়গুলি," "শিশু অপব্যবহার ও উপেক্ষার প্রতি সাড়া দেওয়ার" এবং "রিপোর্টিং" ক্লিক করুন।
প্রিয় অ্যানি: আমরা দেখেছি এবং শুনেছি যে সমস্ত লোকের আসক্তির সমস্যাগুলির সাথে সংগ্রামরত লোকেরা এখনো ঘন ঘন, একটি প্রধান উপাদান অনুপস্থিত।
অনেক মাদকদ্রব্য আসক্তির কারণ যা একটি অনিশ্চিত এবং অস্বাভাবিক মানসিক স্বাস্থ্য শর্ত থাকে। আমাদের ছেলেটি কিশোর বয়সে মাদকদ্রব্য ব্যবহার করে তার (তার সময়ে অনিশ্চিত) চিকিৎসার শুরু করে এবং এভাবে তার মস্তিষ্কের বৃদ্ধির / পরিপক্বতা ছিন্ন করে। কয়েকটি শুরু হওয়ার পরে এবং সুবিধার মধ্যে থেমে যায় এবং আমাদের নিজের ভালবাসার ও যত্নের সত্ত্বেও, তিনি 26 বছর বয়সে হেরোইন ওভারডোজ থেকে মারা যান (তিন বছর আগে)। তার চিরদিনের জন্য 17-বছর-বয়সী মস্তিষ্ক চিকিৎসা সম্প্রদায়ের কাছ থেকে চিকিত্সা চালিয়ে যাওয়ার ধারণাটি উপলব্ধি করতে পারেনি এবং সে সম্ভবত "সাদ স্টেপমোম" বর্ণিত সংগ্রামের ক্ষেত্রে তার জীবন কাটিয়ে উঠত।
Powered by Blogger.